মুরাদনগরে ৫ বছরের শিশু ধর্ষন!

মুরাদনগরে ৫ বছরের শিশু ধর্ষন!

13925320_931062833671374_2150733992390824802_n

কুমিল্লা মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামে ৫ বছরের এক শিশুকে ধর্ষনের শিকার হয়েছে। গতকাল শনিবার সকালে এ ঘটনাটি ঘটলেও ওইদিন রাতে তা প্রকাশ্যে আসে। শনিবার রাত নয়টার দিকে ওই শিশুর বাবা-মা মুরাদনগর থানায় অভিযোগ করলে, রাত ৩টার দিকে নিজ বাড়ি থেকে ধর্ষককে আটক করে পুলিশ।

মুরাদনগরে ৫ বছরের শিশু ধর্ষন!

অভিযুক্ত অনিল দেবনাথ একই গ্রামের বাসিন্দা এবং দুই সন্তানের জনক। এই ঘৃণ্য ঘটনায় স্থানীয় লোকজনের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। বর্তমানে শিশুটিকে মুরাদনগর থানা পুলিশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল চেকআপের জন্য ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার যাত্রাপুর গ্রামের ৫ বছরের সেই শিশুকন্যা গত শনিবার সকাল আনুমানিক ৮ টার দিকে বাড়ির আঙ্গিনায় খেলা করার সময় পাশের বাড়ির অনিল দেবনাথ(৫০) তাকে ডেকে নিজের নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে নানা কথায় ভুলিয়ে এবং একপর্যায়ে জোর করে ধর্ষন করে।

এ বিষয়ে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক ফজলুল কাদের চৌধুরী বলেন, “শিশুটির কথা শুনে ও প্রাথমিক তদন্তে ধর্ষনের আলামত পাওয়া গেছে। অভিযোগ দায়েরের পর ধর্ষক অনিলকে গতরাতেই পুলিশ আটক করে। আজ রবিবার দুপুরে তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment